সহজ প্রশিক্ষন, সম্ভাবনাময় ক্যারিয়ার।

অনলাইনে যে সকল কাজ করে ইনকাম করা যায় সেগুলোর মধ্যে ডিজিটাল মার্কেটিং এর কাজগুলো তুলনামূলক সহজ ও কম সময়ের মধ্যে শিখে আয় শুরু করা যায়। আবার মার্কেটিং যেহেতু প্রত্যেকটা প্রতিষ্ঠানের জন্য অত্যাবশ্যক তাই বিভিন্ন মার্কেটপ্লেসে এর রয়েছে প্রচুর পরিমান কাজ। তাই এক কথায় ডিজিটাল মার্কেটিং একটি সম্ভাবনাময় ক্যারিয়ারের অপর নাম।

ভিডিও দেখুন
সহজ প্রশিক্ষন, সম্ভাবনাময় ক্যারিয়ার।

আমাদের কোর্স সমূহ

আমাদের কোর্সগুলো বাস্তব ভিত্তিক ও মার্কেটপ্লেস রিলেটেড তাই পূর্ণাঙ্গ প্রশিক্ষন নিয়ে শুরু করুন আপনার স্বপ্ন বাস্তবায়নের পথচলা।
ফ্রিল্যান্সিং ক্যাশ কোর্স
Advance

সম্পর্ণ  নতুন এবং বাস্তব ভিত্তিক এই কোর্সটিতে অনলাইন মার্কেটিং এর স্কিল ডেভেলপ এর পাশাপাশি মার্কেটপ্লেসে কাজ পাওয়ার কৌশল, ক্লায়েন্ট কমুনিকেশন সহ আরো অন্যান্য বিষয়গুলি ভাল ভাবে আরোচনা করা হয়েছে।

VIEW THIS COURSE
ইমেইল মার্কেটিং
Advance

এই কোর্সটিতে ইমেইল মার্কেটিং এর বিগিনার থেকে এডভান্স সকল বিষয়ে বিস্তারিত এবং স্টেপ বাই স্টেপ আলোচনা করা হয়েছে। যা শিখে খুব সহজেই আপনি ইমেইল মার্কেটিংয়ে আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ার শুরু করতে পারবেন।

VIEW THIS COURSE
এফিলিয়েট মার্কেটিং
Advanced

এফিলিয়েট মার্কেটিং এর এই কোর্স থেকে আপনি সেলস বেজড ইন্টারনেট মার্কেটিং সম্পর্কে শিখতে পারবেন। ইন্টারনেটে নিজের কিংবা ক্লায়েন্ট এর প্রোডাক্ট সেল করা অথবা এফিলিয়েট মার্কেটিং করে অন্যের প্রোডাক্ট সেল করে কমিশন আয় করা শিখবেন।

VIEW THIS COURSE
সেলস্ ফানেল 101
Advanced

ডিজিটাল মার্কেটিং এর একটি জনপ্রিয় কৌশল হচ্ছে সেলস্ ফানেল। আমাদের এই কোর্সে বিভিন্ন প্রকার ফানেল সেটআপ করার কৌশল স্টেপ বাই স্টেপ দেখানো হয়েছে। যা শিখে আপনি প্রতি মাসে ভাল পরিমান আয় করতে পারবেন।

VIEW THIS COURSE
ফেসবুক মার্কেটিং 101
Advance

বর্তমানে ফেসবুক মার্কেটিং এর গুরুত্ব এবং চাহিদার কথা মাথায় রেখে আমরা এই কোর্সটি ডিজাইন করেছি। এই কোর্সটি  করে আপনি নিজের ব্যবসার প্রসারের পাশাপাশি চাইলে মার্কেটপ্রেসে প্রফেশনাল ফেসবুক মার্কেটার হিসেবে নিজের ক্যারিয়ার গড়তে পারবেন।

VIEW THIS COURSE
কনটেন্ট মার্কেটিং 101
Intermediate

অনলাইন মার্কেটিং এর যে সকল কৌশল তার মূলে রয়েছে কনটেন্ট মার্কেটিং। আমাদের এই কোর্সে কনটেন্ট মার্কেটিং বিষয়ে বিস্তারিত আলোচনার পাশাপাশি রয়েছে সফলতার সাথে কনটেন্ট মার্কেটিং এর পরিকল্পনা করার কৌশল।

VIEW THIS COURSE

ট্রেনিং করে ইনকাম করা যাবে?

অবশ্যই, কারন আমরা তিনটি ধাপে আপনার স্কিল ডেভেলপমন্টে নিশ্চিত করবো। যা সম্পূর্ণ আধুনিক ও মান সম্মত প্রশিক্ষন নিশ্চিত করে আপনার স্বপ্ন পূরনে সহায়তা করব।
প্রজেক্ট ভিত্তিক প্রশিক্ষণ

প্রজেক্ট ভিত্তিক প্রশিক্ষণ

আমাদের প্রতিটা ক্লাসে প্রজেক্টরে সরাসরি কাজ দেখানো হয়। প্রতিটা ক্লাসের শেষে হোমওয়ার্ক দেয়া হবে এবং পরবর্তী ক্লাসে অবশ্যই হোমওয়ার্ক জমা দিয়ে ক্লাসে অংশগ্রহন করতে হবে। । উল্লেখ্য যে, হোমওয়ার্ক করার জন্য প্রয়োজনীয় টুলস্ সমূহ আমরাই প্রদান করে থাকি।

অগ্রগতি পরিমাপ

অগ্রগতি পরিমাপ

প্রত্যেকটি লেসন শেষে অগ্রগতি পরিমাপ করার জন্য রয়েছে পরীক্ষা দানের ব্যবস্থা যা আপনার অগ্রগতি পরিমাপে সহায়তা করবে এবং পাশাপাশি আপনি কতটুকু শিখতে পেরেছেন তা নিশ্চিত করবে। গুরুত্বপূর্ণ সকল ক্লাসের ভিডিও টিউটোরিয়াল দেয়া হবে যাতে প্রয়োজনে একই ক্লাস একাধিকবার দেখতে পারা যায়।

কাজ শুরু করার প্রস্তুতি

কাজ শুরু করার প্রস্তুতি

প্রথম দুই মাস কাজ শিখানোর পরে তৃতীয় মাসে মার্কেটপ্লেস থেকে কাজের রিকয়ারমেন্ট নিয়ে প্রজেক্ট ভিত্তিক কাজ দেয়া হবে যা আপনাকে কমপ্লিট করতে হবে। পাশাপশি রয়েছে মার্কেটপ্লেস ভিত্তিক ট্রেনিং যা প্রোফাইল তৈরি, জবে বিড করার পদ্ধতি, কভার লেটার লেখার কৌশল, ক্লায়েন্ট কমুনিকেশন সহ কাজ শুরু করার পূর্ণাঙ্গ প্রস্তুতি নিশ্চিত করবে।

আপনার প্রশিক্ষক সম্পর্কে

সমীর চন্দ্র হালদার, CEO, আইটি কোচ বিডি

2013 সালে ইমেইল মার্কেটিং এর মাধ্যেমে ফ্রিল্যান্সিং এ ক্যারিয়ার শুরু করলেও বর্তমানে কাজ করছেন অনলাইন মার্কেটিং এর বেশ কয়েকটি শাখায়। নিজের দক্ষতা বাড়তে ট্রেনিং করেছেন নামকরা অনলাইন মার্কেটার Alex Jeffreys এর কাছে এবং সম্প্রতি Ryan Deiss কর্তৃক প্রতিষ্ঠিত digitalmarketer.com থেকে নিয়েছেন সেলস ফানেল এবং কনটেন্ট মার্কেটিং এর ট্রেনিং।

বর্তমানে লন্ডন ভিত্তিক ‍Singh Academy নামক একটি প্রতিষ্ঠানে মার্কেটিং ম্যানেজার হিসেবে কাজ করার পাশাপাশি JvZoo এবং WarriorPlus এ রয়েছে নিজের প্রডাক্ট।

এছাড়াও 2015 সালে “আইটি কোচ বিডি” প্রতিষ্ঠার মাধ্যমে অনলাইন মার্কেটিং এর ট্রেইনার হিসেবে কাজ করছেন এবং সফলতার পথে নিয়ে গেছেন অনেক ছাত্র/ছাত্রীকে।

আইটি কোচ বিডির সফল ছাত্র/ছাত্রী

আইটি কোচ বিডি থেকে প্রশিক্ষণ নিয়ে সফল হয়েছে এমন ছাত্র/ছাত্রীদের মধ্যে কয়েকজন
মোঃ আল আমিন হোসেন

আমি মনে করি সমীর চন্দ্র হালদার ভাই বাংলাদেশের অনেকের ভেতর একজন অন্যতম Professional Online Marketer । আমি ব্যাক্তিগত ভাবে তার কাছে কোর্স করেছি এবং আমি নিঃসন্দেহে বলতে পারি তার শিখানোর পদ্ধতি সম্পূর্ণ ভিন্ন এবং সহজে বোধগম্য। তিনি যে সকল স্ট্র্যাটেজি শেয়ার করেন তা বাংলাদেশের অনেক এক্সপার্টরাই শেয়ার করেন না। সর্বোপরি, সমীর ভাইকে ধন্যবাদ জানাই এই জন্য যে, সাধারণত বর্তমানে এই ধরনের কোর্স কেউ করায় না কিন্তু তিনি এই কোর্স করাচ্ছেন। আমার ফ্রিল্যান্সিং শুরু করার ক্ষেত্রে অনেক অনেক উপকৃত হয়েছি এই কোর্সটি করে এবং এখন নিয়মিত কাজ করছি ও ভাল ইনকাম করছি।

মোঃ আল আমিন হোসেন Online Marketer

আমার একটা ফ্রেন্ড আমাকে "আইটি কোচ বিডি" নামক ট্রেনিং সেন্টার নিয়ে গিয়েছিল এবং প্রতিষ্ঠাতা সমীর চন্দ্র হালদার ভাইয়ের সাথে পরিচয় করিয়ে দিল। আমি তার কাছে ফ্রিল্যান্সিং বিষয়ক কিছু পরামর্শ চাইলাম। তখন সে তার ফ্রিল্যান্সিং ক্যাশ কোর্স সম্পর্কে অনেক কিছু বললো এবং সে নিজেও নাকি গত ৪ বছর ধরে এই কাজটি করে আসছে। তখন বুঝতে পারলাম এই কোর্সটা শিখা খুবই দরকার। তখন ফাইনালি আমি ডিসিশন নেই আমি অনলাইন মার্কেটিং এ কাজ করবো। এরপর ৩ মাস এর কোর্স শুরু করলাম। আল্হাম্দুলিল্লাহ্‌, সমীর ভাই এর গাইড লাইন পেয়ে ২মাস পর কোর্স চলাকালীন অবস্থায় প্রথম $60 এর পরে $80 কাজ পাই। এই কোর্সের প্রতেকটি বিষয় মার্কেটপ্লেস রিলেটেড এবং প্রতেকটি কাজের প্রচুর চাহিদা আছে। যারা নতুন তাদের জন্য এই কোর্সটি অনলাইন থেকে আর্ন করার ক্ষেত্রে এক বিরাট মাধ্যম , আমি মনে করি।

আশিকুর রহমান Online Marketer
মুহাম্মদ রমজান

অনলাইনে কাজ করতে আমার পছন্দ। কিন্তু কী দিয়ে শুরু করবো, কী ভাবে শুরু করলে ভালো হয়,ভালো পরার্মশ কোথাও পাচ্ছিলাম না। একদিন "আইটি কোচ বিডি" এর FACEBOOK-পোস্ট দেখে তাদের অফিসে আসি । পরে ফ্রিল্যান্সিং ক্যাশ কোর্সে ভর্তি হয়ে সমীর ভাইয়ের প্রথম ক্লাসে বুঝতে পারলাম এই কোর্স আমার খুবই দরকার । আলহামদুলিল্লাহ, সমীর ভাইয়ের সঠিক গাইডলাইন পেয়ে কোর্স শেষ হবার পূর্বেই প্রথম $৪০ এর কাজ পাই। সর্বোপরি, সমীর ভাইকে বিশেষ ভাবে ধন্যবাদ জানাই এই জন্য যে, সাধারণত বর্তমানে এই ধরনের কোর্স কেউ করায় না কিন্ত সমীর ভাই এই কোর্স করাচ্ছেন। আর তিনি ফ্রিল্যান্সিং এর অনেক গোপন বিষয় আলোচনা করছে যা অন্য কেউ সাধারণত শেয়ার করে না । এই কোর্সটি নতুনদের জন্য অনলাইন থেকে আয় শুরু করার ক্ষেত্রে খুবই সহায়ক। আমার ফ্রিল্যান্সিং শুরু করার ক্ষেত্রে তার অনেক অবদান আছে। আলহামদুলিল্লাহ, এখন নিয়মিত কাজ পাই ও ভাল ইনকাম হয় ।

মুহাম্মদ রমজান Online Marketer

আইটি কোচ বিডি অন্যদের চেয়ে আলাদা

হ্যা, আমরা বিশ্বাস করি যে, সঠিক গাইড লাইন, পূর্ণাঙ্গ প্রশিক্ষণ, আত্মবিশ্বাস এবং অধ্যবসায় একজন ছাত্র/ছাত্রীর মধ্যে এই চারটি বিষয়ের সঠিক সমন্বয় ঘটানো-ই আমাদের দায়ীত্ব। আর আমাদের দায়ীত্ব পালনে আমরা বদ্ধপরিকর।
Get Started Free
Top